আশিকুর রহমান , ছবি: সংগৃহীত।

অবশেষে করোনাকে জয় করে বাড়ি ফিরলেন কোচ আশিক

দেশের ক্রীড়াঙ্গনে প্রাণঘাতি করোনাভাইরাসের প্রথম আক্রান্ত হয়েছিলেন ক্রিকেট কোচ আশিকুর রহমান। এরপর গত ১২ মে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি হন আশিক। সেখানে চলে তার চিকিৎসা।

কোরোনাভাইরাস প্রতিরোধ

কোরোনাভাইরাস প্রতিরোধ

অবশেষে করোনার সাথে লড়াই শেষে জয়ী হয়েছেন আশিক। করোনা মুক্ত হয়ে ১৭ দিন পর আজ বাসায় ফিরেছেন তিনি। তবে বাসায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে আশিককে।

আশিকের করোনা ধরা পড়ার পর তার দুই সন্তান ও স্ত্রীরও করোনা পরীক্ষা করানো হয়েছিল। কিন্তু তাদের কারও শরীরে করোনা পজিটিভ হয়নি।

বাংলাদেশের করোনার প্রভাব বিস্তারের পর অসহায়-দুস্তদের সহায়তা করতে বাসার বাইরে গিয়েছিলেন আশিক। সেখান থেকে করোনায় আক্রান্ত হন বলে ধারনা করেছিলেন তিনি।

বর্তমানে বিসিবির গেম ডেভেলাপমেন্ট বিভাগে অস্থায়ী কোচ হিসেবে আছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাবেক পেসার আশিক। এছাড়া জাতীয় নারী ক্রিকেট দলের সহকারী কোচ ছিলেন তিনি। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন দলের সহকারী কোচ হিসেবেও কাজ করেছেন আশিক। শেষ বিপিএলে রাজশাহী কিংসের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

১৫টি প্রথম শ্রেণির ও ১৮টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ২০০২ সালে যুব বিশ্বকাপে খেলা আশিক। প্রথম শ্রেনিতে ৩৬টি ও লিস্ট ‘এ’তে ২১টি উইকেট শিকার করেছেন তিনি।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *