মুশফিকের ‘স্যালুট’ , ছবিঃ টুইটার।

আকবর-হৃদয়-জয়দের ‘স্যালুট’ দিয়ে ছবি তুললেন মুশফিক

মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেয়ালে অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের ছবি দিয়ে বিশাল ব্যানারটা টানানো হয়েছে। ঐ ব্যানারের সামনে দাঁড়িয়েই আকবর-হৃদয়-জয়দের ‘স্যালুট’ দিয়ে ছবি তুললেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে তার নিজের ছবি পোস্ট করেছেন দেশের মুশফিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ঐ ছবি ভাইরাল হয়েছে। সেখানে যুবাদের অভিনন্দন ও শুভেচ্ছার বন্যা বইছে।

গেল রোববার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে হওয়া ফাইনালে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মত যুব বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশ দল। প্রথমবারের মতো বিশ্বজয়ের আনন্দে ভাসছে পুরো দেশ। আজ বিকেলে দক্ষিণ আফ্রিকা থেকে দেশের মাটিতে পা রাখবে বিশ্বকাপ জয়ী ক্রিকেটাররা। তাদের বরণ করে নিতে বিসিবি অফিসসহ গোটা মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম সাজানো হয়েছে রঙিন ব্যানারে।

ফাইনালের আগে ও জয়ের পরও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন জাতীয় দলের শীর্ষ তারকা খেলোয়াড়রা। ফেসবুকে পোস্ট করেছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা-সাকিব আল হাসান-মুশফিক-মাহমুদুল্লাহ রিয়াদ-তামিম ইকবালরা।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *