সুনীল নারাইন ,ছবিঃসংগৃহীত।

আবারো প্রশ্নবিদ্ধ নারাইনের বোলিং অ্যাকশন

আবারও স্পিনার সুনীল নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠেছে। শনিবার আবুধাবিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টুয়েন্টি ক্রিকেটের ত্রয়োদশ আসরের ২৪তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে নামেন নারাইন। এ ম্যাচেই তার বোলিং অ্যাকশন সন্দেহজনক হিসেবে প্রকাশ রিপোর্ট করেছেন দুই অন ফিল্ড আম্পায়ার উলহাস গান্ধী ও ক্রিস গ্যাফানে।

এক বিবৃতিতে আইপিএল কর্তৃপক্ষ জানায়, ‘নারাইনের বোলিং আ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে রিপোর্ট করেছেন দুই অন ফিল্ড আম্পায়ার উলহাস গান্ধী ও ক্রিস গ্যাফানে। সতর্ক তালিকায় আছেন নারাইন। তবে বোলিং করে যেতে পারবেন তিনি।’

পরবর্তী ম্যাচগুলোতে নারাইনের বোলিং অ্যাকশনের উপর কড়া নজর থাকবে আইপিএল কর্তৃপক্ষের। তবে আবারও তার বিরুদ্ধে রিপোর্ট হলে, বিসিসিআই’র ছাড়পত্র না পাওয়া পর্যন্ত এই টুর্নামেন্টে বোলিং করতে পারবেন না নারাইন।

পাঞ্জাবের বিপক্ষে জয়ে বড় ভূমিকা ছিলো নারাইনের। ২৮ রানে ২ উইকেট নেন তিনি।

২০১৫ সালের নভেম্বরে পাল্লেকেলেতে শ্রীলংকার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ওয়ানডেতে নারাইনের বিপক্ষে সন্দেহজনক বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট করা হয়েছিলো। আর ২০১৮ সালের পাকিস্তান সুপার লিগেও নারাইনের সন্দেহজনক বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ উঠেছিলো।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *