মোহাম্মদ আশরাফুল

এনসিএলে বরিশালের হয়ে খেলবেন আশরাফুল

ঢাকা, ২ অক্টোবর, ২০১৯ : আসন্ন ন্যাশনাল ক্রিকেট লীগে (এনসিএল) ঢাকা মেট্রোর পরিবর্তে বরিশাল বিভাগের হয়ে খেলবেন মোহাম্মদ আশরাফুল
প্রথম শ্রেণীর ক্রিকেটে ২০০১ সালে অভিষেক হওয়ার পর তিনি এই প্রথমবার ঢাকার বাইরের কোন দলের হয়ে খেলছেন। ক্যারিয়ারের শুরুতে তিনি ঢাকা বিভাগের অবিচ্ছেদ্য অংশ ছিলেন।

২০১৭ সালে নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর থেকে নিয়মিত ঘরোয়া ক্রিকেটে অংশ নেয়া আশরাফুল সম্প্রতি বিপ টেস্টে নন্যুতম ১১ পেতে ব্যর্থ হয়েছেন। এনসিএল খেলতে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিপ টেস্টে খেলোযাড়দের নুন্যতম পয়েন্ট নির্ধারণ করেছেন। তবে আশরাফুল পেয়েছেন ৯.৫।

তবে বিসিবির নিয়মানুযায়ী বিপ টেস্ট উন্নত করতে তিনি সুযোগ পাবেন।

নিজ প্রজন্মে সবচেয়ে মেধাবী খেলোযাড়দের একজন আশরাফুল। তবে বয়সের কারণে তিনি দল পাচ্ছিলেন না। গত বছর বিপিএলে মূলত তিনি দল পাচ্ছিলেন না। তবে পরবর্তীতে তাকে চিটাগং ভাইকিংস দলে নেয়।

এ বছরের এনসিএলে আশরাফুলকে ঢাকা মেট্রো সেরা একাদশে খেলাতে আগ্রহী নয়। ঢাকা মেট্রো থেকে বাদ পড়ার পর তিনি সিলেট বিভাগের হয়ে খেলতে চেয়েছিলেন। তবে সিলেট তাকে নিতে রাজি না হওয়ায় শেষ পর্যন্ত বরিশাল দলে ভিড়িয়েছে।

আগামী ১০ অক্টোবর শুরু হচ্ছে এনসিএল এবং দেশের ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ এ আসরে খেলতে তার আগে স বিপ ফিটনেস পরীক্ষায় উন্নীত হতে সুযোগ পাচ্ছেন আশরাফুল।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *