ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড তৃতীয় ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত

সেন্ট.জর্জেস (গ্রেনাডা), ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে গ্রেনাডায় অনুষ্ঠিতব্য তৃতীয় ওয়ানডে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষনা করা হয়েছে। থেমে থেমে বৃষ্টি হবার কারণে ম্যাচের একটি বলও মাঠে গড়াতে পারেনি।
টসজয়ী ইংলিশ অধিনায়ক এউইন মরগ্যান ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু ভারী বৃষ্টিতে টস হতেও বিলম্ব হয়। পরে গ্রেনাডার জাতীয় স্টেডিয়ামে আর ম্যাচটি মাঠে গড়ায়নি। দুইবার আম্পায়াররা কন্ডিশনের উন্নতিতে দেরীতে হলেও ম্যাচ শুরুর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ২০ ওভার করে ম্যাচ আয়োজনেরও কোন সুযোগ ছিলনা। এই ম্যাচটির মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজ তারকা ড্যারেন ব্র্যাভো ক্যারিয়ারের শততম ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। কিন্তু বৃষ্টির কারনে ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে পারলেন না ব্র্যাভো।
সিরিজে ১-১ ব্যবধানে সমতা বিরাজ করছে। বৃহস্পতিবার একই ভেন্যুতে সিরিজের চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর দুই দলই পঞ্চম ও শেষ ম্যাচ খেলতে সেন্ট লুসিয়ায় যাবে। এই মাঠেই তিন ম্যাচ টি২০ সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। শেষ দুটি ম্যাচ হবে সেন্ট কিটসে।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *