মোহাম্মদ মিঠুন-ওটিস গিবসন , ছবিঃসংগৃহীত।

করোনার নমুনা দিলেন মিঠুন-গিবসন

শ্রীলংকা সফরকে সামনে রেখে আজ করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন বাংলাদেশ দলের ডান-হাতি ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও বোলিং কোচ ওটিস গিবসন।

গেল সোমবার অন্যান্য ১৭ খেলোয়াড়ের সাথে মিঠুনের নমুনা সংগ্রহ করা হয়নি। আর গতকাল ঢাকায় পৌঁছান গিবসন। দু’জনেরই করোনা রিপোর্টের ফল আগামীকাল পাওয়া যাবে।

বিসিবি’র চিকিৎসক দেবাশিষ চৌধুরি বলেন, ‘মিঠুন-গিবসন আজ তাদের নমুনা দিয়েছে। আশা করি, আগামীকাল তাদের ফলাফল পাওয়া যাবে।’

গত সোমবার মোট ১৭জন খেলোয়াড় ও সাতজন সাপোর্ট স্টাফ করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এরমধ্যে টেস্ট দলের ওপেনার সাইফ হাসান ও প্রধান ট্রেনার নিক লি’র রিপোর্ট পজিটিভ আসে। করোনাভাইরাসের কোন লক্ষণ না থাকলেও, তারা ১৪ দিনের আইসোলেশনে থাকবেন তারা।

তবে গতকাল, বিসিবি’র আটজন সাপোর্ট স্টাফ করোনার নমুনা দিয়েছে, তাদের সকলেরই নেগেটিভ এসেছে।

আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলংকার উদ্দেশ্যে দেশ ছাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের। শ্রীলংকায় পৌঁছে সেখানে মূল অনুশীলন পর্ব শুরু করবে । বাংলাদেশ হাই পারফরমেন্স (এইচপি) দলের সাথে কিছু অনুশীলন ম্যাচও খেলবে জাতীয় দল। লংকান এইচপি দলের সাথে সিরিজের জন্য বাংলাদেশের এইচপি দল সেখানেই অবস্থান করবেন।

বাংলাদেশ-শ্রীলংকার তিন ম্যাচের টেস্ট সিরিজের সূচি এখনো নির্ধারিত হয়নি। তবে বিসিবি ভাষ্য অনুযায়ী, ২৪ অক্টোকর থেকে প্রথম টেস্ট শুরু হবে। প্রথম দু’টেস্টের ভেন্যু হবে ক্যান্ডি। আর তৃতীয় ও শেষ টেস্টের ভেন্যু হবে কলম্বো।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *