ভারত -ওয়েস্ট ইন্ডিজ

ক্যারিবিয়দের বিপক্ষে টি-২০ দল ঘোষণা ভারতের

নয়া দিল্লী, ২২ নভেম্বর ২০১৯  : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী মাসে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। ক্যারিবিয়দের বিপক্ষে ভারতীয় দলের নেতৃত্বে ফিরেছেন বিরাট কোহলি।

কোহলি ছাড়াও ফাস্ট বোলার মোহাম্মদ সামি, ভুবনেশ্বর কুমার ও স্পিন বোলিং অল-রাউন্ডার রবিন্দ্র জাদেজা টি-২০ দলে ফিরে এসেছেন। এদের জায়গা করে দিতে বাংলাদেশের বিপক্ষে দলে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান সঞ্জু স্যামসন ও দুই পেসার খলিল আহমেদ ও শারদুল ঠাকুর বাদ পড়েছেন। কোহলির অনুপস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে টি-২০ দলের নেতৃত্বে ছিলেন সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মা।

ফর্মহীনতা ভোগা উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পান্থের স্থানে অনেকেই স্যামসনের অন্তর্ভূক্তি প্রত্যাশা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত স্যামনসকে ক্যারিবীয়দের বিপক্ষে বিবেচনা করেননি ভারতীয় নির্বাচকরা। আগামী বছরের টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে পরবর্তী কয়েক মাসে বিভিন্ন টি-২০ সিরিজে নির্বাচকরা নতুনদের পরখ করে দেখার ইঙ্গিত দিয়েছেন।

আগামী ৬ ডিসেম্বর মুম্বাইয়ে শুরু হবে তিন ম্যাচের টি-২০ সিরিজ।

টি-২০ স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, কে এল রাহুল, শ্রেয়াশ আইয়ার, মনীষ পান্ডে, ঋষভ পান্থ (উইকেটরক্ষক), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্রা চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মোহাম্মদ সামি, ভুবনেশ্বর কুমার।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *