বোলিং এর ছবি , ছবিঃ সংগৃহীত।

দর্শক ফিরলো ক্রিকেট মাঠে

প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে গেল মার্চ মাস থেকে বিশ্ব ক্রীড়াঙ্গন স্থগিত ছিলো। গেল মাস থেকে ইউরোপের ফুটবল মাঠে ফিরেছে। এ মাস থেকে ইংল্যান্ডের মাটিতে ক্রিকেটও ফিরছে। ফুটবলের মত ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজও হচ্ছে রুদ্ধদার স্টেডিয়ামে। খেলাধুলার প্রাণ- দর্শকরা মাঠে বসে খেলা দেখার অনুমতি পাননি। অবশেষে গ্যালারিতে বসে খেলা উপভোগ করলো লন্ডলের ওভালের দর্শকরা।

পরীক্ষামূলক হিসেবে ব্রিটিশ সরকার একটি প্রীতি ম্যাচের আয়োজন করে। ওভালে কাউন্টি দল সারের বিপক্ষে মিডলসেক্সের প্রীতি ম্যাচ দেখতে দর্শকের সমাগম ঘটে। প্রীতি ম্যাচ দেখতে টিকিট সংগ্রহের জন্য কাড়াকাড়ি শুরু করে দেন দর্শকরা।

দু‘দিনের এই প্রীতি ম্যাচের জন্য ১ হাজার দর্শক মাঠে আসার অনুমতি দিয়েছিলো আয়োজকরা। আয়োজকরা ভেবেছিলো, করোনার কারনে মাঠে দর্শকদের উপস্থিতি কম থাকবে। কিন্তু ম্যাচ শুরুর আগে দেখা গেল ভিন্ন চিত্র। গ্যালারিতে বসে খেলা দেখতে টিকিট সংগ্রহের বুথে ভিড় ছিলো উপচে পড়া।

মাত্র এক ঘণ্টার মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে যায়। টিকিট সংগ্রহ করে হাস্যজ্জল মুখেই স্টেডিয়ামে প্রবেশ করে দর্শকরা। তবে অবশ্যই স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনেছে দর্শকরা। গ্যালারিতেও দূরত্ব বজায় রেখে বসেছিলো তারা।দুই সিট ফাঁকা রেখে দুই স্ট্যান্ডে এক হাজার দর্শক বসে।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *