বাংলাদেশ ক্রিকেট দলের সম্বর্ধনা ,ছবি : টুইটার।

বাংলাদেশ-পাকিস্তান দলকে আথিয়েতা দিলেন পাকিস্তানের প্রেসিডেন্ট

আগামীকাল থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। তার আগে নিজ বাসভবনে আজ বিকেলে বাংলাদেশ-পাকিস্তান দলকে আথিয়েতা দিলেন দেশটির প্রেসিডেন্ট ড.আরিফ আলভি। চা পর্ব শেষে প্রেসিডেন্ট ভবনে দু’দলের খেলোয়াড়রা ফটোসেশন করেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান সংবাদমাধ্যম আগে জানিয়েছিল, আজ অনুশীলনের পর দুপুরে দেশটির প্রেসিডেন্টের বাসভবনে যাবেন বাংলাদেশ-পাকিস্তানের খেলোয়াড়রা। কিন্তু দুপুরে নয়, বিকেলে পাকিস্তান প্রেসিডেন্টের নিমন্ত্রনে বাসভবনে যান দু’দলের খেলোয়াড়রা। কড়া নিরাপত্তার মধ্যে হোটেল থেকে প্রেসিডেন্টের বাসভবনে যান ক্রিকেটাররা। প্রেসিডেন্টের এই আথিয়েতাকে সাথে নিয়ে আগামীকাল সকালে বড় ফরম্যাটে ব্যাট-বলের লড়াইয়ে নামবে মোমিনুল হক ও আজহার আলীর দল।

১৭ বছর পর পাকিস্তানের মাটিতে টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। সর্বশেষ ২০০৩ সালে পাকিস্তান সফরে টেস্ট খেলেছিলো টাইগাররা। তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিলো খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বাধীণ দলটি। তবে ঐ সিরিজের শেষ ম্যাচে জয়ের দ্বারপ্রান্তে গিয়ে তা হাতছাড়া করে বাংলাদেশ। মুলতানে হওয়া সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে পাকিস্তানের কাছে ১ উইকেটে হেরেছিলো বাংলাদেশ।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *