ইয়োহান ব্লেক, ছবিঃসংগৃহীত।

ভবিষ্যতে আইপিএল খেলতে চান স্প্রিন্ট লিজেন্ড ব্লেক

মুম্বাই, ৪ ডিসেম্বর, ২০১৯ : ভবিষ্যতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে খেলতে চান স্পিন লিজেন্ড ইয়োহান ব্লেক। অন্তত আরো দুই বছর ট্র্যাক এন্ড ফিল্ড মাতাবেন তিনি । তবে অবসরের পর কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর) অথবা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) হয়ে আইপিএল খেলতে চান বলে ভারতীয় পত্রিকা মিড-ডে ডট কম এর সাথে এক সাক্ষাৎকারে জানিয়েছেন ব্লেক। কেবলমাত্র খেলাই নয়, পুরো বিশ্ব জুড়ে ট্র্যাক এন্ড ফিল্ড ইভেন্টে অনেক বড় বড় অর্জনের মালিক ২৯ বছর বয়সী ব্লেক আকর্ষনীয় এ টুর্নামেন্টে একটি দলের মালিকও হতে চান।

সাক্ষাৎকারে জ্যামাইকার এ দৌঁড়বিদ বলেন,‘ ট্র্যাক এন্ড ফিল্ডে আমি আর মাত্র দুই বছর আছি এবং এরপর আমি ক্রিকেটে আসতে চাই। তবে আমি ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে চাইনা। আমি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে যুক্ত হতে চাই। এমনকি ভারতে আমি একটি দলের মালিক হতে চাই। গুরুত্বপুর্ন বিষয় হচ্ছে আমি কেকেআর অথবা আরসিবির হয়ে খেলতে চাই। ক্রিস গেইল (আরেক জ্যামাইকান) দীর্ঘ দিন সেখানে খেলেছেন।’

২০১২ লন্ডন অলিম্পিকে দুটি রৌপ্য পদক জয়ী বেøক বলেন, দুই তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের কারণে তিনি আরসিবির সমর্থক।

ব্লেক বলেন,‘ বিশেষ করে কোহলি ও ডি ভিলিয়ার্সের কারণে আমি ব্যাঙ্গালুরু দলকে ভালবাসি।’

২০১৮ কমনওয়েল গেমসে ১০০ মিটার দৌঁড়ে রৌপ্য পদক জয় করেন ব্লেক। এর আগে সবচেয়ে কম বয়সে ২০১১ বিশ্ব চ্যাম্পিয়নশীপে ১০০ মিটারে স্বর্ন পদক জয় করেন তিনি।

তবে অলিম্পিকে এখন পর্যন্ত ব্যক্তিগত স্বর্ন পদক জিততে পারেননি ব্লেক।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *