ভারতীয় ক্রিকেট দল ,ছবিঃসংগৃহীত।

ভারতীয় ক্রিকেট দলকে হত্যার হুমকি!

ঢাকা, ১৯ আগস্ট, ২০১৯ : ভারতীয় ক্রিকেট দলকে হত্যার হুমকি সংক্রান্ত একটি ইমেইল পেয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পূর্ণঙ্গ একটি সিরিজ খেলতে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা ভারতীয় ক্রিকেট দল সন্ত্রাসী হামলার হুমকির মুখে রয়েছে উল্লেখ করে গত ১৬ আগস্ট শুক্রবার বেনামি একটি ইমেইল পেয়েছে পিসিবি।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে- পিসিবি তাৎক্ষণিকভাবে ইমেইলটি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) কাছে পাঠিয়ে দিয়েছে। পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডও (বিসিসিআই) অনুরূপ একটি কপি পেয়েছে।

বিসিসিআই গত ১৭ আগস্ট অবস্থা সম্পর্কে কেন্দ্রীয় স্বরাস্ট্র মন্ত্রণালয়কে জানিয়েছে এবং এন্টিগাস্থ ভারতীয় দূতাবাসকে সতর্ক করেছে। এন্টিগায় আগামী ২২ আগস্ট ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট শুরু করবে বিরাট কোহলির দল।

বিসিসিআইর এক কর্মকর্তা বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমরা এন্টিগায় ভারতীয় হাই কমিশনকে অবগত করেছি এবং তারা সেখানকার স্থানীয় সরকারকে জানিয়েছে। নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে এবং প্রয়োজন হলে আমরা যথাযথ ব্যবস্থা নেব। এখন পর্যন্ত তারা একই পর্যায়ের নিরাপত্তা পাচ্ছে।’

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *