জাতীয় ক্রিকেট লীগ

মেট্রোর বিপক্ষে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে বরিশাল

ঢাকা, ১৭ নভেম্বর, ২০১৯  : বাঁ-হাতি ব্যাটসম্যান ফজলে মাহমুদের সেঞ্চুরিতে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চলমান আসরে ষষ্ঠ রাউন্ডে দ্বিতীয় স্তরে ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম ইনিংসে ৪১৪ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে বরিশাল বিভাগ। ফজলে ১৪১ রান করেন। জবাবে দিন শেষে ২ উইকেটে ২২৫ রান করেছে ঢাকা মেট্রো। ৮ উইকেট হাতে নিয়ে ১৮৯ রানে পিছিয়ে ঢাকা মেট্রো।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দিন শেষে ৬ উইকেটে ৩৩৮ রান করেছিলো বরিশাল। সালমান ৬৯ ও মইন ৩৮ রানে অপরাজিত ছিলেন।

কিন্তু দ্বিতীয় দিন নিজের ইনিংসটি বড় করতে পারেননি সালমান। ৭২ রানেই থেমে যান তিনি। ৮টি চার ও ১টি ছক্কায় ১৩২ বলে নিজের ইনিংসটি সাজান সালমান। ৩৮ রান নিয়ে শুরু করে বড় ইনিংস খেলেছেন মইনও । ৯টি চারে ১০২ বলে ৭৫ রান করেন তিনি। ফলে বড় সংগ্রহ পায় বরিশাল। ঢাকা মেট্রোর তাসকিন আহমেদ ৪টি ও আসিফ ৩টি উইকেট নেন।

মধ্যাহ্ন-বিরতির আগ মূর্হুতে নিজেদের প্রথম ইনিংস শুরু করে ঢাকা মেট্রো। স্কোর বোর্ডে ৬৮ রান উঠতেই দুই ওপেনারকে হারায় তারা। এরপর দুর্দান্ত এক জুটি গড়েন দুই মিডল-অর্ডার ব্যাটসম্যান শামসুর রহমান ও অধিনায়ক মার্শাল আইয়ুব। ১৫৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দিন শেষ করেছেন শামসুর ও মার্শাল। শামসুর মাত্র ৩টি চারে ২০১ বলে ৯০ ও মার্শাল ৮টি চারে ১৩৩ বলে ৮৫ রান নিয়ে দিন শেষ করেছেন।

সংক্ষিপ্ত স্কোর :

বরিশাল বিভাগ :
৪১৪/১০, ১০৮.২ ওভার
ফজলে -১৪১
মইন- ৭৫
সালমান- ৭২
তাসকিন- ৪/৬৭

ঢাকা মেট্রো :
২২৫/২, ৬৯ ওভার
শামসুর- ৯০*
মার্শাল- ৮৫*
লিঙ্কন -১/১৪

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *