ব্রায়ান লারা, ছবিঃসংগৃহীত।

লারা করোনা আক্রান্তের খবর গুজব

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা, করোনাভাইরাসে আক্রান্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এমন খবর। এ খবর দেখে মুখ খুললেন ক্রিকেটের বরপুত্র লারা।

করোনাভাইরাস প্রতিরোধ

করোনাভাইরাস প্রতিরোধ

তিনি জানিয়েছেন, করোনা পরীক্ষা করানো হয়েছে এবং রিপোর্ট নেগেটিভ এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এই গুজবকে ‘ভিত্তিহীন’ ও ‘পীড়াদায়ক’ বলে মন্তব্য করেছেন । যারা এ ধরনের আতঙ্ক ছড়িয়েছেন কাজটি ঠিক করেননি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের টুইটার ও ইনস্টাগ্রামে লারা বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা নিয়ে আমার ব্যাপারে খবর ছড়িয়েছে, তা আমার চোখে পড়েছে। গুজব ছড়ানো হয়েছে, আমি করোনাভাইরাসে আক্রান্ত। এ মূহুর্তে সঠিক তথ্যটি সবাইকে জানানো প্রয়োজন। আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি এবং আমার ফল নেগেটিভ এসেছে।

তিনি আরও বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম আমাকে নিয়ে ছড়িয়ে পড়া খবরটি শুধুমাত্র মিথ্যেই নয়, এটা করোনাভাইরাসে জর্জরিত আমাদের সমাজের জন্য ক্ষতিকরও। সবাই এমনিতেই করোনার কারণে পীড়াদায়ক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে, তাই এ ধরনের গুজব তাদের জন্য ক্ষতিকর হয়ে উঠতে পারে। এ গুজব আমাকে ক্ষতিগ্রস্ত করেছে। এ ধরনের মিথ্যা খবর আমার বন্ধু-পরিবারের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে।’

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *