আহমেদ শেহজাদ,ছবি:সংগৃহীত।

শেহজাদকে দলে ভেড়াতে চায় রংপুর

ঢাকা, ১ ডিসেম্বর, ২০১৯  : পাকিস্তানের সাবেক ওপেনার আহমেদ শেহজাদকে দলে ভেড়াতে আলোচনা করছে রংপুর রেঞ্জার্স। আসন্ন বঙ্গবন্ধু প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরোটা সময় ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান শাই হোপকে না পাওয়া যাওযার বিষয়টি হওয়ার পর শেহজাদকে দলে নিতে আলোচনা করছে রংপুর রেঞ্জার্স।

সর্বশেষ বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজ দলের সেরা খেলোয়াড় হোপকে নিলামের মাধ্যমে আগেই দলে ভিড়িয়েছে রংপুর। তবে পুরো টুর্নামেন্ট নয়, মাত্র এক সপ্তাহ খেলতে পারবেন বলে পরবর্তীতে রংপুরকে জানিয়ে দেন হোপ।

রংপুর রেঞ্জার্সের টেকনিক্যাল ডেরেক্টর হাবিবুল বাশার সুমন জানান, তারা একই রকম বদলী খেলোয়াড় নিতে চান এবং সেক্ষেত্রে সেরা বিকল্প হতে পারেন শেহজাদ।

বাশার বলেন, ‘আমরা বড় মাপের কোন খেলোয়াড় পাইননি, তবে আমরা শেহজাদের বিষয়ে চিন্তা-ভাবনা করছি। একই সঙ্গে আমরা আরো কিছু খেলোয়াড়ের সঙ্গে কথা বলছি এবং বিকল্প খোলা রাখছি। কিছু বড় তারকাও আসতে পারেন এবং আমাদের হয়ে খেলতে পারেন।’

অন্য দিকে ১১ ডিসেম্বর শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেরতে রাজি হয়েছেন পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ মুসা।

বর্তমানে অস্ট্রেলিয়া সফরে পাকিস্তান দলের হয়ে খেলছেন মুসা। আন্তর্জাতিক টি-২০ ও টেস্ট ক্রিকেটে ইতোমধ্যেই তার অভিষেক হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের লেন্ডল সিমন্স এবং ক্রিস গেইলকে চুক্তিবদ্ধ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে নিলাম তালিকায় নিজের নাম থাকা সম্পর্কে কিছু জানেন না বলে গেইলের সাম্প্রতিক এক মন্তব্যে বেশ বিপদে পড়ে যায় দলটি।

স্থানীয় রুবেল হোসেনের সঙ্গে জুটি বেঁধে চট্ট্রগামের পেস আক্রমণ সামলাবেন মুসা। সতীর্থ পাকিস্তানের ইমাদ ওয়াসিমকেও ড্রেসিং রুমে পাচ্ছেন মুসা।

চট্ট্রগামের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন পল নিক্সন। দলটির বোলিং কোচের দায়িত্বে আছেন সাবেক ইংল্যান্ড পাস্ট বোলার কবির আলী।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *