সাকিব আল হাসান ,ছবিঃসংগৃহীত।

বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন সাকিব

 সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের মাত্র ৩৫ বলে অপরাজিত ৭২ এবং ড্যাশিং ওপেনার তামিম ইকবালের ৪৭ ও লিটন দাসের ৪৩ রানের সুবাদে শ্রীলংকার ছুড়ে দেয়া ২১৫ রানের বিশাল টার্গেট স্পর্শ করে নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে ৫ উইকেটে দুর্দান্ত জয়ের স্বাদ নেয় বাংলাদেশ।

নিজেদের ক্রিকেট ইতিহাসে টি২০ ফরম্যাটে সবচেয়ে বড় টার্গেট তাড়া করে ম্যাচ জয়ের রেকর্ডও এটি। তাই বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন দলের সেরা তারকা ও নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে এক বার্তা দেন সাকিব।

অভিনন্দন বার্তায় সাকিব লিখেন, ‘অভিনন্দন আমার টীমকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তারা করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্য রইলো অনেক অনেক শুভ কামনা। একসাথে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাইহোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্যে।’

গত জানুয়ারিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলংকার বিপক্ষে ফাইনালে বাঁ-হাতের আঙ্গুলের ইনজুরিতে পড়েন সাকিব। এরপর তার আঙ্গুলে বেশক’টি সেলাইও পড়ে। ফলে শ্রীলংকার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল, দুই ম্যাচের টেস্ট সিরিজ ও টি-২০ সিরিজে খেলতে পারেননি তিনি। এমনকি শ্রীলংকার মাটিতে চলমান নিদাহাস ট্রফিতে দর্শক সাকিব। টুর্নামেন্ট শুরুর আগে দলের সাথে শ্রীলংকাও আসেন সাকিব। প্রথম ম্যাচ ভারতের কাছে হেরে টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার বিপক্ষে রেকর্ড জয়ের স্বাদ নেয় টাইগাররা। বাংলাদেশের দুর্দান্ত উচ্ছসিত সাকিব। তাই নিজের মনে ভাব প্রকাশের জন্য ফেসবুককেই বেছে নিলেন তিনি।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *