পাকিস্তান ক্রিকেট দল , ছবি: সংগৃহীত।

১২৮ জনই করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ জানিয়েছে পিসিবি

ইংল্যান্ডের অ্যালেক্স হেলসের শরীরে করোনাভাইরাসের লক্ষন ফুটে ওঠায় গত মঙ্গলবার পাকিস্তান সুপার লিগ (পিএসএল) স্থগিত করে দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিএসএল বন্ধের দিন দেশের শতাধিক খেলোয়াড়, কোচিং স্টাফ, ব্রডকাস্টার, ম্যাচ অফিসিয়াল ও ক্লাব মালিকসহ ১২৮ জনের করোনাভাইরাসের পরীক্ষা করানো হয়। কিন্তু তাদের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

কোরোনাভাইরাস প্রতিরোধ

কোরোনাভাইরাস প্রতিরোধ

গত মঙ্গলবার পিএসএল বন্ধ নিয়ে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেছিলেন, বিদেশী এক খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাসের লক্ষন দেখা গিয়েছে। কিন্তু ঐ খেলোয়াড়ের নাম প্রকাশে ইচ্ছুক নই।

কিন্তু ঐ দিন সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের শরীরে করোনাভাইরাসের লক্ষনের কথা নিজেই জানিয়ে দেন হেলস। তিনি জানান, পিএসএল খেলা চলাকালীন আমাদের শরীরে করোনাভাইরাসের লক্ষন দেখা দিয়েছে। তাই গত রোববার দেশে ফিরে এসেছি। এখন চিকিৎসকদের পরামর্শে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

কিন্তু করোনভাইরাসের আতঙ্কে পিএসএলের সাথে জড়িত সকলেরই পরীক্ষা করে পিসিবি। পরীক্ষার রিপোর্টে সুখবর দিলো পিসিবি। করোনাভাইরাসের পরীক্ষা করা ১২৮ জনের ফলাফলই নেগেটিভ এসেছে।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, ‘সঙ্কটময় পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে পুরো বিশ্ব। এরমধ্যে পিএসএল ও পিসিবিও আছে। তাই সব খেলোয়াড়, সাপোর্ট স্টাফ, ব্রডকাস্টার, ম্যাচ অফিসিয়াল ও টুর্নামেন্টে শেষ পর্যন্ত যারা ছিল তাদের সবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। ভালো খবর, ফলাফল নেগেটিভ এসেছে।’

পিএসএল বন্ধের আগেই ঐ টুর্নামেন্টে অংশ নেয়া ২৫ বিদেশি ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও ম্যাচ অফিসিয়ালরা আগেভাগেই নিজ-নিজ দেশে ফিরে গেছেন।

Social Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *